Life goal & All about new life...so personal..you can be avoid it.

 সুদীপ্ত সরকার


About.. নিজের সম্পর্কে রচনা।




ভূমিকা: জীবন গতিময় এবং এই গতি স্বভাবতই এক অনন্য গন্তব্য প্রত্যাশী। গতিকে প্রবহমান রেখে প্রার্থিত গন্তব্যে পৌঁছাতে হলে প্রথমেই সুনির্দিষ্টভাবে স্থির করে নিতে হয় জীবনের লক্ষ্য। না হয় পদে পদে ব্যাহত হয় জীবনের গতি, আর শেষে নৈরাশ্য প্রীত ব্যর্থতায় ভরা জীবন নিয়ে মধুময় এই ধরণী থেকে বেদনাদায়ক বিদায় নিতে হয় মানুষকে। কোন চিন্তাশীল সজীব মানুষ জীবনের এমন করুণ পরিণতির কথা ভাবতেই পারেনা। তারা নিজ নিজ জীবনের মহৎ কাজে নিয়োজিত থাকেন। আমিও সেই সব মানুষদের মধ্যে একজন। তাই নিজের জীবনের সুনির্দিষ্ট লক্ষ্য নির্ধারণ করেছে। সেটা হচ্ছে মানুষ হয়ে মানুষের পাশে দাঁড়ানো। এই ভাবনাকে বাস্তবে রূপ দেয়ার জন্যই আমার আজকের এই পথ চলা... আমি জানি, লক্ষ নির্দিষ্ট থাকলে জীবনের শক্ত হাত ধরেই জীবন যুদ্ধের অভিষ্ঠ লক্ষ্যে পৌঁছানো যায়।

 জীবনে স্যার এর গুরুত্ব ও অবদানের কথা বলে শেষ করা যাবেনা  . তার মাধ্যমেই গঠিত হয়েছে আমার এই মানসিকতা.Copyright overruled.

 মায়ের অবদান: যার আশীর্বাদ সর্বদা আমার সাথে আছে সেই আমার মা। জীবনযুদ্ধে চলার পথে মা আমার প্রেরণা। মায়ের দেওয়া অনুপ্রেরণা সব সময় আমার চলার পথকে আলোকিত করে। তার হাসি মুখ অনেক ভালো লাগে। একান্ত আপন মা। একান্ত নিজস্ব ব্যক্তিগত সম্পদ আমার মা।


বাবার অবদান: বাবা আবদারের দেশ। ঠাট্টার ছলে যেসকল আবদার করতাম তার সবটা ও পূরন করে দিত আমার বাবা এখনো দেয়। বাবার জন্য আমাকে পারতেই হবে। জীবন যুদ্ধে বাবার সাপোর্ট অনেক অনেক অনেক প্রয়োজন একজন ছেলের। আমার বাবার সহনশীল ব্যবহার আমায় অনেক শিক্ষা দেয়. সকলের প্রতি সহনশীল হওয়ার শিক্ষা দেয়। বাবাকে অনেক ভালোবাসি।

যাকে বাঁচাবার জন্য জলে ঝাঁপ দিলাম ...
 আজ ডোবালো সে ই আমায়😂😂

 দাদার অবদান: দাদা একজন অন্তরঙ্গ বন্ধু আমার। তার কাছে সব মনের কথা শেয়ার করি. সেও আমার কাছে সবকিছু শেয়ার করে। ভাই হিসেবে নয় বন্ধু হিসেবে দাদাকে অনেক ভালোবাসি।


বোনের অবদান: বোনকে নিয়ে দরিদ্র মানুষদের জন্য এবং অসহায় শিশুদের জন্য অনেক স্বপ্ন দেখেছি। স্বপ্নগুলো অবশ্যই পূরণ করব। আমার বোন আমার পাশে আছে। অবশ্য আমার দিদির পাশে আছে। এ লক্ষ টা মোটেও অত সহজ না। আমার পাশে যদি কেউ না থাকে অর্থাৎ আমার দিদি বোন এদের কেউ না থাকে তবে একলাই পথ চলব....




দিদির অবদান:

দিদি সে সবসময় আমার পাশে থাকে.. সে আমার সবচেয়ে বড় সাপোর্টার আমার পোর্টাল মিশনে সে আমার সাথে আছে..

 জীবনের কিছু সেরা উদ্ধৃতি ও কিছু কড়া সত্য:






 

 জীবন যুদ্ধে যাকে তুমি সবার চেয়ে বেশি গুরুত্ব দেবে এবং  তার কাছেই তুমি সবার প্রথমে গুরুত্বহীন হবে.


If you want the best , please choose the best.


Life...

This is 10% luck 20% skill 15%Concentated power of will 5% pleasure & 50% Pain


100% Reason to Remember The Name.

About myself


I'm not like all the other boys. I am an exceptional person and I am an exceptional entrepreneur. I didn't get the slightest bit of what I got on the way to the battle of life so I don't expect to get much. I never thought emptiness was an obstacle, I still don't. Maybe that's why I'm one of the happiest people in the world. God has fulfilled almost all my desires. Unfulfilled desires remain unfulfilled because God does what He does for good. I will overcome all obstacles with my strong morale in the battle of life. My sister and sister are with me. The vision is just to the front. I want to make it clear that I am the next champion ...


Yes I can and I can ...


Surely 100%

এসো বন্ধু...


আমার ডাকে কেউ সাড়া না দিলে কোন সমস্যা নাই .. যদি তোর ডাক শুনে কেউ না আসে তবে একলা চলো রে...



Sudipto Sarkar.

Info: sudiptosarkar485@gmail.com

Con Info: 01521-759283

                             01817-832965

Personal website:

Sudipto.simdif.com

Copyright 2020 by google blogger.

Its my last blog post in 2020 ext.ppt.pdf.

Next post will published in 19th aprill 2021.

Thanks for reading...

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ